Random Posts

header ads

ভেক্টর ইমেজ তৈরি। টাকা আয় করুন ভেক্টর ইমেজ তৈরি করে ।


আজকাল, ভেক্টর ইমেজ তৈরি করা একপ্রকার ফ্যাশান হয়ে দাড়িয়েছে । যারা মোটামুটি লেভেল এর অ্যাডোব ইলুস্ট্রেটর এর কাজ পারে তারা একটা ভেক্টর ইমেজ তৈরি করে নিতে পারে ভালোভাবে, কিন্তু এই কাজটুকু ই আপনার ইনকাম এর একটা পথ হতে পারে যদি আপনি সঠিক প্লাটফর্ম এ পারফর্ম করতে পারেন । তাহলে আপনার এই ভেক্টর ইমেজ ই আপনাকে ডলার এর সাথে পরিচয় করিয়ে দিবে যা ছিলো শুধু মাত্র আপনার ভালোলাগার একটি কেন্দ্র । আর আপনি সেই ভালোলাগার কেন্দ্রটিকে বানিয়ে ফেলতে পারেন আপনার ইনকাম সোর্স । যে কাজটা করে আপনার ভালোলাগে, টাইম পাস করার জন্য যে কাজটি আপনি করে থাকেন সেই কাজটি ই যদি আপনার আয়ের উৎস হয়ে দাঁড়ায় তাহলে এর থেকে ভালো কি আর কিছু হতে পারে ।

আমরা শুধু শুনে থাকি, সাকিব, আকাশ,...... (উদাহরণ হিসেবে) অনলাইন থেকে অনেক টাকা ইনকাম করছে , কিন্তু কখনো নিজে চেষ্টা করে দেখি নি যে আসলে কিভাবে করছে । অনলাইন জগতটা আসলে অন্যরকম একটা জগত। যেখানে , সত্যি বলতে আসলে ই টাকার ছড়াছড়ি আর সে টাকা নিজের পকেট এ আনতে হলে আপনাকে জানতে এবং খুজে নিতে হবে সেই সঠিক পথটি ।

সঠিক পথ বলতে কি বোঝায়?

*প্রথমত আপনার যে কাজটি করতে ভালোলাগে তাতে হতে হবে আপনাকে পারদর্শী ।
*আপনার ভিতর বিচক্ষনাতা থাকতে হবে । ( না থাকলে , কাজ করতে করতে শিখে নিতে হবে)
*যোগাযোগে দক্ষ হতে হবে । (আবশ্যিক)
*যেকোনো একটা সেক্টর বেছে নিতে হবে । এবং আপনি ই শেরা এরকম মনোভাব তৈরি করে নিতে      হবে।
*কাজের প্লাটফর্ম বেছে নিতে হবে ।
*নিকতবর্তী অভিজ্ঞের সাহায্য নিতে হবে, যে আপনাকে এই বিষয়ে সাহায্য করতে পারবে শধু তার        সাহায্য ই নিবেন।
*এভাবে ই শুরু করুন অনলাইন জগতে পথ চলা । আর এটা ই হবে সঠিক পথ বেছে নেওয়া ।


যদি আপনি কোনো বিষয়ে দক্ষ হয়ে থাকেন হলে কিভাবে কাজ পেতে পারেন ও ইনকাম করতে পারেন তা জানতে আমাদের সাথে এক্টিভ থাকুন। আমারা ফ্রিতে আপনাকে অনলাইন জগতের সাথে পরিচয় করিয়ে দিবো ।

আমাদের সাথে কানেক্ট থাকতে--


Post a Comment

0 Comments